আজ || শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মধ্যে আনসার বাহিনীর ধানের চারা বিতরণ       ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের মুটিং সোসাইটির উদ্যোগে মডেল ইয়ুথ পার্লামেন্ট অনুষ্ঠিত       ফেনীতে দলীয় কোন্দল, নেতা-কর্মীদের সামলাতে হিমশিম খাচ্ছে জেলা বিএনপি       ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা যা করতে পারবে       ৬০ দিনের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী       ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া    
 


সাবেক ওসি প্রদীপ ও তার স্ত্রী’র সব সম্পত্তি ক্রোকের নির্দেশ

অনলাইন ডেস্ক :

অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যা মামলার অন্যতম আসামি বরখাস্ত ওসি প্রদীপ ও তার স্ত্রীর চট্টগ্রাম ও কক্সবাজারের স্থাবর-অস্থাবর সম্পত্তি ক্রোক করে জেলা প্রশাসকের কাছে রাখার নির্দেশ দিয়েছে আদালত।

মঙ্গলবার(২৯ জুন) সকালে, চট্টগ্রাম মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালত এ আদেশ দেন।

গত বছরের ২৩শে আগস্ট প্রদীপ ও তার স্ত্রী চুমকির বিরুদ্ধে মামলা করে দুদক। মামলায় বলা হয় ‘ঘুষ ও দুর্নীতির’ মাধ্যমে অর্জিত অর্থ গোপন করার জন্য চট্টগ্রামের পাথরঘাটা এলাকার একটি ছয়তলা বাড়ি শ্বশুরের নামে তৈরি করে প্রদীপ। এছাড়া আয়কর রির্টানে তার স্ত্রী চুমকির কমিশন ব্যবসা এবং বোয়ালখালীতে লিজ নেয়া পাঁচটি পুকুরে মাছের ব্যবসার যে আয় দেখানো হয়েছে তাও ভুয়া বলে উল্লেখ করে দুদক।

গত বছরের ৩১শে জুলাই রাতে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান। এ হত্যা মামলায় বরখাস্ত ওসি প্রদীপসহ ১৫ আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করেছে আদালত। আসামিদের ১২ জন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। তবে ওসি প্রদীপ তা দেননি।


Top